Home » Featured » বিটিএর নির্বাচনে আবু হোসেন সভাপতি, বাসিত সেক্রেটারি, মিসবাহ কোষাধ্যক্ষ নির্বাচিত

বিটিএর নির্বাচনে আবু হোসেন সভাপতি, বাসিত সেক্রেটারি, মিসবাহ কোষাধ্যক্ষ নির্বাচিত

সৈয়দ শাহ সেলিম আহমেদ-লন্ডন থেকে

 

শনিবার ২৮শে মে ২০১৬ পূর্ব লন্ডনের ব্রিকলেনের এক রেস্তোরার হল রুমে ব্রিটিশ বাংলাদেশী টিচার্স এসোসিয়েশনের দ্বি-বার্ষিক সম্মেলন ও নির্বাচন অত্যন্ত আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয়।সম্মেলনে সভাপতিত্ব করেন বিটিএর সভাপতি  আব্দুল কুদ্দুস চৌধুরী, আর সম্মেলন পরিচালনা করেন বিটিএর সাধারণ সম্পাদক সিরাজুল বাসিত চৌধুরী।

 

দ্বি-বার্ষিক সম্মেলনে বিটিএর সদস্যবৃন্দ সহ বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ বিপুল উতসাহ উদ্দীপনার মাধ্যমে অংশ গ্রহণ করেন। সম্মেলন উপলক্ষ্যে সকলের জন্য মধ্যাহ্ন ভোজের এবং সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

সম্মেলনে বিভিন্ন শিক্ষকবৃন্দ এবং বিটিএর নেতৃবৃন্দ তাদের বক্তব্য বিটিএকে আরো গতিশীল করার নানা পরামর্শ প্রদান এবং নতুন নেতৃত্ব নির্বাচনের মাধ্যমে করায় বিটিএর বর্তমান নেতৃত্ব ও নির্বাচন কমিশনকে ধন্যবাদ জ্ঞাপন করেন। শিক্ষকবৃন্দ নিজেদের মধ্যে সম্প্রীতি ও সমস্যা সমূহ চিহ্নিত করে বলিষ্ট ভুমিকা রাখার আহবানের সাথে সকলকে আরো সম্পৃক্ত হওয়ারও আহবান জানান।

 

সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আব্দুল ওয়াদুদ মুকুল, আবু হোসেন, মোশতাক চৌধুরী, শাহনূর খান, মাসুদ আহমেদ, কে, এম ,আবু তাহের চৌধুরী, শফি আহমেদ, রাজিয়া মান্নান, মুনজেরিন রশীদ, কাউন্সিলর রাহিমা রহমান, মোহাম্মদ জুয়েল, জামাল উদ্দিন আহমেদ, শাহ ফারুক আহমেদ, ঝর্ণা চৌধুরী প্রমুখ।

এই সম্মেলনে নতুন বছরের নেতৃত্ব নির্বাচনের জন্য নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন যথাক্রমে প্রধান নির্বাচন কমিশনার আব্দুল ওয়াদুদ মুকুল, এবং কমিশনার জামাল উদ্দিন আহমেদ এবং শাহ ফারুক আহমেদ। এই কমিশনের তত্বাবধানে অনুষ্ঠিত নির্বাচনে মোঃ আবু হোসেন সভাপতি, সিরাজুল বাসিত চৌধুরী সাধারণ সম্পাদক, এবং মিসবাহ উদ্দিন আহমেদ কে কোষাধ্যক্ষ নির্বাচিত করে ১৯ সদস্যের কার্যকরী কমিটি গঠণ করা হয়।

সম্মেলনে বিপুল করাতালির মাধ্যমে নব নির্বাচিত কমিটিকে স্বাগত জানানো হয়।নির্বাচিত হওয়ার পর নতুন কমিটির সভাপতি সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ উপস্থিত শিক্ষকবৃন্দ সহ সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং শিক্ষক বৃন্দ তাদের কাঁধে যে দায়িত্ব দিয়েছেন, তা সুচারুভাবে পালনে সকল শিক্ষক শিক্ষিকাদের সহযোগীতা কামনা করেন।

বিকেলের সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন এডভোকেট মুজিবুল হক মনি, রুবি হক, মুনজেরিন রশীদ, ইকবাল হোসেন, রাহিমা রহমান, সাঈদা চৌধুরী, মোশতাক চৌধুরী, মোস্তফা কামাল মিলন, ঝর্ণা চৌধুরী, হোসনে আরা আহমেদ, আর অতিথি শিল্পী হিসেবে নাজমুন নাহার মাসুমা ও সালমা আখতার।

salim932@googlemail.com

29 May 2016, London

 

২ Comments

Add a Comment

Your email address will not be published.