Home » লন্ডন নিউজ » ব্রেন্টফোর্ড এবং আইজলওয়ার্থ থেকে লেবার দলের টিকেট পেলেন রুথ ক্যাডব্যারি

ব্রেন্টফোর্ড এবং আইজলওয়ার্থ থেকে লেবার দলের টিকেট পেলেন রুথ ক্যাডব্যারি

২০১৫ ব্রিটিশ পার্লামেন্ট নির্বাচনে ব্রেন্টফোর্ড এবং আইজলওয়ার্থ আসনে লেবার দলীয় চৌকস রাজনীতিবিদ রুথ ক্যাডবারি মনোনয়ন দৌড়ে এগিয়ে থেকে আগামী নির্বাচনের চূড়ান্ত মনোনয়ন লাভ করেছেন।শনিবার ওয়েস্ট থেমস কলেজে ৩৫০ জনের লেবার এমপি ও দলীয় মেম্বারদের এক মেম্বার এক ভোট-এই ফলাফলে রুথ ক্যাডবারি লেবার পাঁচ জনকে ডিঙ্গিয়ে পার্টির চূড়ান্ত মনোনয়ন জিতে নেন। আজকের এই থেমস কলেজের ভোটাভুটিতে পার্টির নেতা-কর্মীরা স্পষ্টতই রুথকে তাদের এই আসনে আগামী সংসদ নির্বাচনে পার্টির ফ্ল্যাগে গ্রিন সিগন্যাল পরিষ্কার করে দিয়েছেন।

 

জিবি নিউজ ২৪ ডট কমের সম্পাদক রাকিব রুহেল বরাবরে এক ম্যাসেজ বার্তায় লেবার দলীয় এই এমপি প্রার্থী সকলকে ধন্যবাদ জানিয়ে তার আগামী নির্বাচনী ক্যাম্পেইনেও সমানভাবে সকলকে অংশগ্রহণের আহবান জানিয়েছেন।রুথ নিশ্চিত এই আসন থেকে তিনি আগামী ২০১৫ নির্বাচনে তিনি ভোটারদের সমর্থন নিয়ে সংসদে প্রতিনিধিত্ব করার সুযোগ দিবেন।

 

জানাযায়, রুথ ক্যাডবারির নির্বাচনী ক্যাম্পেইন আগামী কাল রোববার থেকে ২০১৫ সালের নির্বাচনের ক্যাম্পেইন শুরু করতে যাচ্ছেন আনুষ্ঠানিকভাবে।সেজন্যে জিবিনিউজ এর মাধ্যমে তিনি সকলের সহযোগিতা চেয়েছেন।

 

জিবি নিউজের সম্পাদক রাকিব রুহেল এবং পুরো টিম রুথ ক্যাডবারির মনোনয়নে শুভেচ্ছা জ্ঞাপনের সাথে সাথে রুথের বিজয়ে আগামী ক্যাম্পেইনে সহযোগি হয়ে কাজ করার পূর্ণ আশাবাদ জ্ঞাপন করছে।

Created : 20 October 2013 Sunday, 04:59 am & Last Modified: 20 October 2013 Sunday, 04:59 am

Add a Comment

Your email address will not be published.