Home » ভিডিও নিউজ » একাউন্টেসি উইথ রাশেদ আহমেদ (ভিডিও)

একাউন্টেসি উইথ রাশেদ আহমেদ (ভিডিও)

সৈয়দ শাহ সেলিম আহমেদঃ  নারী এশিয়ান ম্যাগাজিনের নিয়মিত  অনুষ্ঠানএকাউন্টেসি উইথ রাশেদ আহমেদ। এই অনুষ্ঠানটি প্রত্যেক মাসের ৫ তারিখ প্রচারিত হয়।নারী টিভি সম্প্রচারে আসার পর এই অনুষ্ঠানটি নারী টিভিতে স্থানান্তরিত হবে। এই মাসে কিছুটা বিলম্বে প্রকাশিত হলো- সেজন্যে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।

একাউন্ট্যান্ট  রাশেদ  আহমেদ-

রাশেদ আহমেদ পেশাগত জীবনে একজন একাউন্ট্যান্ট।প্রায় দেড় বছরের কিছু বেশী সময় হলো তিনি নিজের একাউন্ট্যান্সি ফার্ম খুলে ব্যবসা শুরু করেছেন।এর আগে বেশ ক`বছর তিনি অন্য একটি ফার্মে চাকরী করেছেন।

শিক্ষাগত জীবনে রাশেদ আহমেদ পূর্ণ কোয়ালিফাইড একাউন্ট্যান্ট। এছাড়াও তিনি ইষ্ট এংলিয়া ইউনিভার্সিটি থেকে  মাস্টার্স সম্পন্ন করেন। তিনি ব্রমলি এডুকেশন সেন্টারে টিচিং করেন।

অত্যন্ত আন্তরিক, অমায়িক এবং খাটি এক ভদ্রলোক বলতে যা বুঝায়- রাশেদ আহমদের রয়েছে সেই সব চমৎকার গুণাবলির অপুর্ব এক সমন্বয়।

রাশেদ এক সময় ছিলেন র‍্যাভেন্সক্রফট প্রাইমারি স্কুল গভর্ণিং বডির গভর্ণর। এর বাইরেও তিনি বিলেতের একমাত্র রেডিও বেতার বাংলায় একটি অনুষ্ঠানও প্রেজেন্ট করে থাকেন।

এই অনুষ্ঠান নিয়ে অথবা এই বিষয়ে আপনার যেকোন প্রশ্নের উত্তরের জন্য যোগাযোগ করতে পারেনঃ info@citygatesaccountants.co.uk  তাহলে একাউন্ট্যান্ট রাশেদ আহমেদ পরবর্তী অনুষ্ঠানে আপনার প্রশ্নের জবাব দিবেন।

অনুষ্ঠানটি শুনতে ক্লিক করুন- 

Add a Comment

Your email address will not be published.