Home » Featured » এক্সক্লূসিভঃ ইমিগ্রেশন এবং সর্বশেষ কিছু গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে নারীর সাথে ব্যারিস্টার মাজেদুর চৌধুরী

এক্সক্লূসিভঃ ইমিগ্রেশন এবং সর্বশেষ কিছু গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে নারীর সাথে ব্যারিস্টার মাজেদুর চৌধুরী

419

সৈয়দ শাহ সেলিম আহমেদ:ব্যারিস্টার মাজেদুর চৌধুরী লন্ডনে আইন পেশায় নিয়োজিত একজন খ্যাতিমান আইনজ্ঞ, বিখ্যাত আইনজ্ঞ ডিন রসকোর দর্শন আইনজ্ঞরা সমাজ বিনির্মানের প্রকৌশলী সেই বিখ্যাত উক্তির যেন এক সার্থক বাস্তব প্রতিচ্ছবি খ্যাতিমান এই আইনবিদের মধ্যে প্রতিফলিত হয়। যার ফলে আমরা তাকে দেখি আইন পেশায় নিজেকে নিয়োজিত রাখার সঙ্গে সঙ্গে সমাজ ও কমিউনিটির সেবায় নিজেকে নিয়োজিত রাখতে। ইতোমধ্যে বিলেতের রেডিও টেলিভিশনেরআইন সংক্রান্ত আলোচনায় নিজেকে বেশ ভালোভাবেই প্রতিষ্ঠিত করে নিয়েছেনব্যারিস্টার মাজেদুরের আইন পেশার এই সামাজিক দায়বদ্ধতা আর কমিউনিটিরপ্রতি নিরলস এক অদৃশ্যমান কমিটম্যান্টমাজেদুরকে করে তুলেছে অনন্য একমহিমায় গতানুগতিক সংঘ, গোষ্ঠীতে আবদ্ধ না হয়ে কমিউনিটির কল্যাণেএকাগ্রতা নিরলসভাবে সেবাদানের মাধ্যমে মহৎ কার্য সম্পাদন করা যায়মাজেদুর তারই এক অনন্য দৃষ্ঠান্ত সদা হাস্যলাপী, নম্র আর অমায়িক ব্যারিস্টারমাজেদুরের আরো এক সুন্দর বৈশিষ্ট্য

 

IMG_8353ব্যারিস্টার মাজেদুর ২০০৭ সালেব্যারিস্টার হিসেবে , সলিসিটর হিসেবে২০১৪ সাল থেকে তিনি লিগ্যাল প্র্যাক্টিসশুরু করে আসছেন  ব্রিটেনে তিনি আইনী পেশায় নিয়োজিত ৮ বছর ধরে।স্বল্প সময়ে নিজ কর্মগুন, সততা, আন্তরিকতা আর নিষ্ঠার ফলে ইমিগ্রেশন, ন্যাশনালিটি, সিটিজেনশীপ, এসাইলাম এবং হিউম্যান রাইটস-এ মাজেদুরের সাফল্য আশাতীত, এর বাইরেও ফ্যামিলি এন্ড চিল্ড্রেন ম্যাটার, এমপ্লয়ম্যান্ট, সিভিল লিটিগেশন, ল্যান্ডলর্ড এন্ড টেন্যান্ট, কোম্পানি ও কমার্শিয়াল বিষয়েও ব্যারিস্টার মাজেদুরের প্র্যাক্টিস করার ট্র্যাক রেকর্ডের অধিকারি।

 

IMG_8656নারী এশিয়ান ম্যাগাজিন ডট কম (এবং শীগ্রই আসছে নারী এশিয়ান টিভি)এর মাসিক আয়োজন ইমিগ্রেশন ও আইন বিষয়ক অনুষ্ঠানে ব্যারিস্টার মাজেদুর পরামর্শ প্রদানের জন্য সদয় সম্মত হয়েছেন। সেজন্যে প্রতি মাসের ঠিক ২০ তারিখ এই অনুষ্ঠান প্রচারিত ও প্রকাশিত হবে এই সাইটে।নারী টিভি যখন পূর্ণদমে সম্প্রচারে আসবে, তখন ইমিগ্রেশন ও আইন বিষয়ক এই অনুষ্ঠান সেখানেই স্থানান্তরিত হয়ে যাবে।

 

এই অনুষ্ঠান নিয়ে আপনার আইনী যেকোন প্রশ্ন কিংবা সমস্যায় সরাসরি ইমেইল করতে পারেন-MAZEDUR@LIBERTYSOLICITORS.CO.UK       অথবা SALIM932@GOOGLEMAIL.COM.  আপনার প্রশ্নের উত্তর ব্যারিস্টার মাজেদুর উনার আগামী পর্বে জানিয়ে দিবেন।

এই মাসের ইমিগ্রেশনের সর্বশেষ তথ্য নিয়ে আপনার অতি প্রয়োজনীয় বিষয় অবহিত হতে ক্লিক করুন-

Please follow and like us:
Pin Share

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *

Follow by Email
YouTube
Pinterest
LinkedIn
Share
Instagram
error: Content is protected !!