Home » Featured » বিবিএমডিএর নতুন ম্যানেজম্যান্ট কমিটি-কাওছার কনভেনর, শাহীন সেক্রেটারি, শাহজাহান ট্রেজারার নির্বাচিত(ভিডিও)

বিবিএমডিএর নতুন ম্যানেজম্যান্ট কমিটি-কাওছার কনভেনর, শাহীন সেক্রেটারি, শাহজাহান ট্রেজারার নির্বাচিত(ভিডিও)

305

সৈয়দ শাহ সেলিম আহমেদঃ  গত সোমবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের স্থানীয় রেস্টুরেন্টে ব্রিটিশ বাংলাদেশী মিনিক্যাব ড্রাইভার্স এসোসিয়েশনের ২০১৫-২০১৭ সালের নতুন ম্যানেজম্যান্ট কমিটি গঠণ ও ঘোষণা উপলক্ষ্যে ডিরেক্টর্স, বোর্ড মেম্বার, ইসি সদস্য ও কার্যকরী পরিষদের সমন্বয়ে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়। পুরো রেস্টুরেন্ট ভর্তি বিবিএমডির নতুন ও পুরনো সদস্যদের উপস্থিতিতে সভায় নির্বাচন কমিশনার ও নির্বাচন তত্বাবধান, ও  পরিচালনার দায়িত্ব পালন করেন বিবিএমডিএর ট্রাস্টি আতাউর রহমান আতা ও বিবিএমডিএর ফাউন্ডার ও সিইও সাদেক আহমেদ।

 

IMG_8512সভায় সকলের সম্মতিতে এবং সংগঠণের ভবিষ্যৎ কর্মপন্থা সহ নানান দিক নিয়ে ব্যাপক আলাপ আলোচনা করা হয় এবং সদস্যদের পক্ষ থেকে উত্থাপিত প্রস্তাব সমূহ গুরুত্বের সাথে বিবেচনা করে গৃহীত হয়। সদস্যদের জন্য তাৎক্ষণিক যোগাযোগের জন্য বিবিএমডিএর ওয়াটসআপ গ্রুপ সম্পর্কে বিস্তারিত আলোচনা শেষে সকলের এতে অংশ গ্রহণের গুরুত্বও ব্যাখ্যা করা হয়। এছাড়াও লন্ডনে যেখানে মিনিক্যাব ড্রাইভারদের যে কেউ কোন ধরনের বিপদের বা অসুবিধার সম্মুখিন হলে তাৎক্ষণিক যোগাযোগের জন্য অটো রিপ্লাই, অটো ইমেল সিস্টেম সহ ওয়াটসআপ গ্রুপের ম্যাসেজ পেয়ে সদস্যদের তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহণ, সেই সাথে বিবিএমডিএর নেতৃবৃন্দের মাধ্যমে বিহিত ব্যবস্থা গ্রহণের সুপারিশও গৃহীত হয়।

এছাড়াও মিনিক্যাব ইনস্যুরেন্স কাভার এর নানান দিক সহ কুইক কাভার কর্তৃক আকর্ষনীয় প্যাকেজও উত্থাপন করা হয়। সেই সাথে সকল মিনিক্যাব ড্রাইভারদের জন্য বিবিএমডিএর প্ল্যাটফর্ম যাতে উম্মুক্ত থাকে এবং এর দ্বারা ড্রাইভারদের নিত্যদিনের সমস্যা সহ সাম্প্রতিক ব্রিটিশ বাংলাদেশী মিনিক্যাব ড্রাইভারদের কমিউনিটি ভিত্তিক অতীব জরুরী সমস্যাগুলো কিভাবে মোকাবেলা করা যায়- সে ব্যাপারেও পদক্ষেপের সুপারিশ গৃহীত হয়।

 

IMG_8508সভায় প্রত্যেক সদস্য ভাই ড্রাইভারদের কাছে সদস্য ফরম সহ স্টিকার, ইনফরমেশন লিফলেট সরবরাহেরও সুপারিশ গৃহীত হয়।

 

সব শেষে বিবিএমডিএর সিনিয়র সদস্য ও ট্রাস্টি আতাউর রহমান আতা আগামী দুই বছরের জন্য বিবিএমডিএর নতুন ম্যানেজম্যান্ট কমিটি ঘোষণা করেন। নতুন কমিটিতে কাওছার আহমদ বাবলু কনভেনর, আতাউর রহমান খান শাহিন সেক্রেটারি, আব্দুল সালাম,আব্দুল মতিন, আবুল কালাম, আবিদ হোসেন অপু- এই চারজন জয়েন্ট সেক্রেটারি, মোহাম্মদ শাহজাহান ট্রেজারার, মেম্বারিশিপ সেক্রেটারি মোঃ ফজলু হোসেন, আব্দুল ওয়াহেদ, মিজু আহমেদ, জয়নাল আহমেদ খান সাংগঠনিক ও সহ-সাংগঠনিক সম্পাদক, জুবায়ের আহমেদকে মিডিয়া সেক্রেটারি করে নতুন কমিটি ঘোষণা করলে উপস্থিত সকল সদস্য পূর্ণ সম্মতি সাপেক্ষে সিইও সাদেক আহমেদ অনুমোদন করেন।

 

নতুন কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে আছেন- বদরুল ইসলাম শাহেদ, সেলিম উদ্দিন, আলা উদ্দিন আলম, নাজমুল হোসাইন, মিসবাহ আহমেদ, মাসুদ আহমেদ, শোয়েব আহমেদ, তানভীর আহমেদ এবং নজরুল ইসলাম অকিব।

 

IMG_8549এর পরে বিবিএমডির সিইও সাদেক আহমেদ সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং নতুন কমিটির অগ্রযাত্রায় সকলের ঐকান্তিক সহযোগিতা ও সাফল্য কামনা করেন।

 

নতুন কমিটির পক্ষে কনভেনর কাওছার আহমদ বাবলু, মোহাম্মদ শাহজাহান,‌ জুবায়ের আহমেদ, আবদুল সালাম এবং আবুল কালাম সকলকে ধন্যবাদ কৃতজ্ঞতা জানান, এবং দায়িত্বপালনে সকলের সহযোগিতা কামনা করেন।

 

সভায় বিশেষ ধন্যবাদ রাখতে গিয়ে আবুল কালাম আজাদ বলেন, বেতার বাংলা ১৫০৩ মিডিয়াম ওয়েব এর কল্যানে আমরা বেতার বাংলা স্রোতা ফোরাম করতে পেরেছি, যার মাধ্যমে আমরা একে অন্যের সাথে সেতু বন্ধনে আবদ্ধ হয়েছি। আর এই বন্ধনের হেতু বেতার বাংলার কল্যানে বিবিমডিএর যাত্রা শুরু হওয়াতে আজকে মিনিক্যাব ড্রাইভারদের সুবিধার্থে এই নতুন সংগঠনের মাধ্যমে আমরা যাতে ঐক্যবদ্ধভাবে সকলের কল্যানে মজবুত ও দৃঢ়তার বৃহত্তর প্ল্যাটফর্মে যেতে পারি- সেই চেষ্টা করা উচিৎ, সাথে সাথে বেতার বাংলা ১৫০৩ সকলে যাতে শুনেন সেই প্রচারও করার প্রয়োজন।

সভা শেষে সকলকে ডিনারে আপ্যায়িত করা হয়।

Please follow and like us:

Add a Comment

Your email address will not be published.

Follow by Email
YouTube
Pinterest
LinkedIn
Share
Instagram
error: Content is protected !!