Home » Featured » সকলের সম্মিলিত কর্ম প্রচেষ্ঠার ফসল আজকের এই এভিটিএ এওয়ার্ড- সাবরিনা হোসাইন(ভিডিও)

সকলের সম্মিলিত কর্ম প্রচেষ্ঠার ফসল আজকের এই এভিটিএ এওয়ার্ড- সাবরিনা হোসাইন(ভিডিও)

238

সৈয়দ শাহ সেলিম আহমেদঃ সম্প্রতি দর্শক নন্দিত টেলিভিশন এনটিভি ইউকে “এশিয়ান ভিউয়ার্স টেলিভিশন এওয়ার্ড” ভুষিত হয়েছে। এই পুরষ্কার প্রাপ্তি উপলক্ষে আজ এনটিভি ইউকে কর্তৃপক্ষ এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন। এনটিভি কার্যালয়ে আয়োজিত এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন এনিটিভির হেড অব নিউজ রাজীব হাসান। এসময় এনটিভির সিইও সাবরিনা হোসাইন, ডাইরেক্টর মোস্তফা সারোয়ার বাবু, সিনিয়র রিপোর্টার চয়ন রহমান সামি, প্রেজেন্টার আতাউল্লাহ ফারুক সহ  এনটিভি পরিবারের অন্যান্য সিনিয়র সাংবাদিক, প্রেজেন্টার, কলাকুশলীবৃন্দ উপস্থিত ছিলেন।

pressসাংবাদিক রাজীব হাসানের লিখিত বক্তব্যের পর ফ্লোর থেকে প্রশ্ন আহ্বান করা হলে এ সময় মঞ্চে উপবিষ্ট সিইও সাবরিনা হোসাইন এই এভিটিএ এওয়ার্ড সংক্রান্ত বিভিন্ন প্রশ্নের জবাব ও ব্যাখ্যা দেন। তাকে সহযোগিতা করেন ডিরেক্টর মোস্তফা সারোয়ার ও রাজীব হাসান।

সিইও সাবরিনা হোসেইন এক প্রশ্নের জবাবে বলেন, এই পুরষ্কার প্রাপ্তি কেবল আমার একার নয়। আমি মনে করি পুরো এনটিভি টিম, সাংবাদিকবৃন্দ, শিল্পী, কলাকুশলী সকলের অক্লান্ত পরিশ্রমের ফলে এনটিভির আজকের এই প্রাপ্তি।

 

press2ফ্লোর থেকে বিভিন্ন মিডিয়ার কর্ণধার আর সাংবাদিকদের শুভেচ্ছার জবাবে সাবরিনা হোসাইন বলেন, অবশ্যই এরকম প্রাপ্তি আমাদের জন্য গৌরবের।তবে এনটিভির পারফরম্যান্সের উপর ভিত্তি করেই এভিটিএ এওয়ার্ড পেয়েছে।

 

তিনি বলেন, এভিটিএ কর্তৃপক্ষ অনলাইনে দর্শকদের ভোটের ভিত্তিতে এই এওয়ার্ড প্রদান করা হয়েছে। সেখানে ছিলো ভারতের ষ্টার টিভি জলসার মতো গুরুত্বপূর্ণ টেলিভিশন চ্যানেল। জলসাকে পেছনে ফেলে আমরা এই এওয়ার্ড লাভ করেছি। অবশ্য এই মর্যাদা, গৌরব দর্শক, এনটিভি পরিবার সকলের প্রাপ্য।

 

press5এ সময় মোস্তফা সারোয়ার বলেন, ব্যক্তিগতভাবে সত্যকার অর্থে কোন ধারণাই ছিলোনা- আমরা এই এওয়ার্ড পাবো , তাও দর্শকদের সরাসরি ভোটে জয়লাভ করতে পারবো। দর্শকরা এনটিভিকে যে পছন্দ করেন সেটাই প্রমাণিত।

 

সাংবাদিকদের প্রশ্নের জবাব দিচ্ছেন সাবরিনা হোসাইন-

এর আগে রাজীব হাসান তার লিখিত বক্তব্যে জানান, এই প্রথম বাংলাদেশী টেলিভিশন চ্যানেল দর্শকদের ভোটে চ্যানেল হিসেবে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করে মর্যাদাপূর্ণ “এশিয়ান ভিউয়ার্স টেলিভিশন এওয়ার্ড” অর্জন করেছে আপনাদেরই প্রিয় এনটিভি। এ বছর বেস্ট টেলিভিশন অব দ্য ইয়ার এর গৌরব অর্জন করে এনটিভি। তিনি জানান, গত ৩রা অক্টোবর সেন্ট্রাল লন্ডনের এক অভিজাত হোটেলে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে আয়োজিত এওয়ার্ড প্রদান অনুষ্ঠানে এনটিভি পরিবারের পক্ষ থেকে এই সম্মাননা গ্রহণ করেন এনটিভি ইউরোপের সিইও সাবরিনা হোসাইন।

 

press7রাজীব হাসান জানান, ব্রিটেন থেকে নির্বাচিত ২৫টি জনপ্রিয় চ্যানেলের মধ্য থেকে দর্শকদের ভোটে এনটিভি এই গৌরবের অধিকারি হয়।

 

এই এওয়ার্ডের উদ্যোক্তা হিসেবে আছেন ব্রিটেনের মিডিয়া গ্রুপ ডিজিমিডিয়া গ্লোবাল। এ ছাড়া বেস্ট মিউজিক চ্যানেল হিসেবে মর্যাদাপূর্ণ এই এওয়ার্ড লাভ করে বি ফোর ইউ মিউজিক, বেস্ট নিউজ চ্যানেলের মর্যাদা পায় এবিপি নিউজ, বেস্ট জেনারেল এন্টারটেইনম্যান্ট চ্যানেলের এওয়ার্ড পায় কালারস। তিনি জানান পাশাপাশি শ্রেষ্ট অভিনেতা, অভিনেত্রী ছাড়াও মোট ১১টি ক্যাটাগরিতে এই এওয়ার্ড প্রদান করা হয়।

 

press6সংবাদ সম্মেলনে বিলেতের বাংলা মিডিয়ার সিনিয়র সাংবাদিকবৃন্দ সহ বেতার বাংলারসিইও নাজিম চৌধুরী, লন্ডন বাংলার সম্পাদক কে এম আবু তাহের, দর্পন সম্পাদক রহমত আলী, এটিএন বাংলার  সিনিয়র রিপোর্টার মোস্তাক বাবুল, সুরমা পত্রিকার সিনিয়র রিপোর্টার আব্দুল কাইয়ূম, লন্ডন বিডিরচেয়ারম্যান আব্দুল বাসিত বাদশা, চ্যানেল আইএর রিপোর্টার কাওসার আহমেদ, এস এ টিভিররাকিব আহমেদ, সময় টিভির সিনিয়র রিপোর্টার, মানব কন্ঠের সাংবাদিক জুয়েল রাজ , মাহবুব এন্ড কোম্পানির পক্ষে একাউন্ট্যান্ট মাহবুব মোর্শেদ , ডকল্যান্ডস থিয়েটারের পক্ষে স্মৃতি আজাদ, লন্ডন বাংলা টিভির সিনিয়র রিপোর্টার আব্দুল কাইয়ূম, এটিএন বাংলার আবুল কালামবেতার বাংলার নিউজ এডিটর সৈয়দ শাহ সেলিম আহমেদ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ডকুম্যান্টারি- 

 

press9সংবাদ সম্মেলন শেষে সকলকে লাঞ্চে আপ্যায়িত করা হয়।এনটিভির সাংবাদিক, কলাকুশলী সহ সকলে মিলে তদারকি করে সাংবাদিকদের সঙ্গ দিয়ে আপ্যায়ন পর্বকে আরো প্রানবন্ত করে তুলেন। (ছবিতে সর্বডানে এনটিভির হেড অব প্রোডাকশন রবিন হায়দার সহ) 

 

এর আগে সিইও সাবরিনা হোসাইনকে এনটিভি পরিবারের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।press10

Please follow and like us:

Add a Comment

Your email address will not be published.

Follow by Email
YouTube
Pinterest
LinkedIn
Share
Instagram
error: Content is protected !!