Home » Featured » এখানে ক্লাব মেম্বাররা নারী পুরুষ উলঙ্গ হয়ে টেনিস খেলেন

এখানে ক্লাব মেম্বাররা নারী পুরুষ উলঙ্গ হয়ে টেনিস খেলেন

1064

সৈয়দ শাহ সেলিম আহমেদঃ দিনে দিনে কতো আজব বিচিত্র শখ মানুষের মধ্যে যে দেখা দিবে, তার  ইয়ত্তা নেই। উলঙ্গ হয়ে নাচ, বাঘের জন্য উলঙ্গ হয়ে দৌড়, ন্যাকেড ইয়োগা- আর এখন উলঙ্গ হয়ে টেনিস খেলা। এটাকে তারা আবার তাদের প্রাইভেসি বলছেন, কারো সাথে শেয়ার কিংবা কেউ ছবি তুলুক, কিংবা গোপনে স্পাই করুক, তাদের দিকে চেয়ে থাকুক- সেটা তারা চাননা। অথচ এখানে তারা নিজেরা এসে একে অন্যের সাথে শরীরের সব কাপড় খুলে, একে বারে জন্মদিনের মতো ন্যাংটা হয়ে টেনিস খেলা অবলীলায় করেন । আরেকদল তাদেরই সদস্য, তারাও উলঙ্গ হয়ে খেলা উপভোগ করেন। আর আশে পাশের তিনশত ফ্ল্যাটের বাসিন্দা যদি আড়ালে আবডালে তাদের এই উলঙ্গ হয়ে খেলা দেখেন তাতেই বিপত্তি। এখানে এভাবে উলঙ্গ হয়ে টেনিস খেলাকে তারা তাদের ভাষায় নিরাপদ স্বর্গ রাজ্য মনে করেন। উলঙ্গ নাচ, উলঙ্গ ইয়োগা যারা করান- তাদের কাছে অনেক ব্যাখ্যা রয়েছে- কিন্তু উনাদের কাছে সেইফ হ্যাভেন ছাড়া আর কোন ব্যাখ্যা নেই।

এই গল্প হলো ব্রিটেনের সারের দ্য হোয়াইট হাউস ক্লাবের। এই ক্লাব ৮০ বছর আগে প্রতিষ্ঠিত। বর্তমানে এর মেম্বার ৩০০। সারের হোয়াইটলিফ এরিয়াতে টেনিস কোর্ট অবস্থিত, যেখানে আশে পাশে ৩৬টি ফ্ল্যাট রয়েছে বসবাসের জন্য।

এই ক্লাবের চেয়ারম্যান হলেন ভ্যাল হ্যামপফ্রেস। তার ভাষায়, এখানে অনেক সদস্য আছেন, সমাজের বিভিন্ন স্তরের, তারা এখানে আসেন, নিজেদের নিরাপদ স্বর্গ রাজ্য মনে করে  এবং তাদের অনেকেই আছেন টেনিস খেলার সময়ে তারা শরীরে কোন কাপড় রাখা পছন্দ করেননা। কিন্তু তারা চাননা, জনগন তাদেরকে দেখুক, তাদের লুকিয়ে দেখুক সেটাও চাননা।

nudist1একজন নারী মেম্বার যিনি টেনিস খেলছেন উলঙ্গ হয়ে তিনি বললেন, তিনি এখানে আসেন, নিরাপদ মনে করে, এবং এই আসাটাকে তিনি গোপন রাখতে চাননা, তবে তার মানে এই নয় কেউ লুকিয়ে দেখুক বা তাদের ছবি তুলুক অথবা ইন্টারনেটে ছড়িয়ে দিক।

তিনি আরো বললেন, আমরা জানি এখানে অনেক ফ্ল্যাট রয়েছে, জনগনের বাড়ি দরকার, তবে আমরা চাইনা আমরা যেভাবে জীবন চালাচ্ছি, আমাদের এই জীবন চলাকে কেউ  ধবংস করে দিক সেটা চাইনা।

nudistতবে ইতোমধ্যেই টনব্রিজ ডিস্ট্রিক্ট কাউন্সিলে অনেক বসিন্দা এদের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেছেন।

কাউন্সিল এর আগে ক্লাবকে নন-ফ্রস্টেড উইন্ডো লাগানোর প্রস্তাব করেছিলো। কেননা টেনিস কোর্টের ল্যান্ডস্কেপিং এধরনের নগ্ন খেলার উপযোগী নয় বলে জানা গেছে।

দ্য হোয়াইট ক্লাবের এই লিংকেও রয়েছে ন্যুডিস্ট খেলার ষ্টিল ছবি-     http://www.whitehouseclub.org.uk/sports.html

(আগামীকাল কুইন মেরি ইউনিভার্সিটির প্রফেসর- যিনি এর সমর্থকও বটে, তার সাক্ষাতকার থাকছে এই সেকশনে )

নারী।নিউজ/বিনোদন/অক্টোবর/২০১৫

Please follow and like us:

Add a Comment

Your email address will not be published.

Follow by Email
YouTube
Pinterest
LinkedIn
Share
Instagram
error: Content is protected !!