Home » Featured » রোশনারা আলীর ধন্যবাদ পার্টিঃ সাদিক খানকে বিজয়ী করার আহবান(ভিডিও)

রোশনারা আলীর ধন্যবাদ পার্টিঃ সাদিক খানকে বিজয়ী করার আহবান(ভিডিও)

175
সৈয়দ শাহ সেলিম আহমেদ:  ব্রিটেনের বেথনাল্গ্রিন ও বো আসনের সংসদ সদস্য রোশনারা আলী বিগত পার্লামেন্ট নির্বাচনে দ্বিতীয় মেয়াদে বিপুল ভোটে বিজয়ী করায় কমিউনিটির সর্বস্তরের জনগনের উদ্দেশ্যে এক ধন্যবাদ পার্টির আয়োজন করেন। স্থানীয় আট্রিয়াম হলে আয়োজিত এই অনুষ্ঠানে  বিপুল সংখ্যক বাংলাদেশী, সোমালিয়ান ও অন্যান্য কমিউনিটির লোকজনের সমাগম ঘটে।
IMG_8392স্থানীয় লেবার পার্টির কাউন্সিলর যশোয়া প্যাকের পরিচালনায় অনুষ্ঠানে একমাত্র বক্তা ছিলেন রোশনারা আলী। তিনি বলেনও আজকের এই অনুষ্ঠানে বক্তব্য দিয়ে আপনাদের ধৈর্যচ্যুতি ঘটাবোনা  কিংবা ফান্ড রেইজিং এর কোন অনুষ্ঠানও নয়। আজ আপনাদের সাথে বিজয়ের আনন্দ ভাগাভাগি করতে চাই।
রোশনারা আলী বক্তব্যের আগে অনুষ্ঠানে আগত সকলের সাথে কুশলাদি বিনিময় করেন। তারপর যথারীতি তিনি বক্তব্যও রাখেন। তিনি বলেন, আমাকে আপনারা বিপুল ভোটে বিজয়ী করেছেন। সেজন্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা আপনাদেরকে জানাচ্ছি।

 

rush2রোশনারা বলেন, আমার বিজয়ে আমার এজেন্ট, ছাত্র, ভলান্টিয়ার, এই কমিউনিটির লোকজন সবাই মিলে কাজ করেছেন- সেজন্যে আমার বিজয়ের সকল ক্রেডিট আপনাদেরকে উৎসর্গ করছি।

 

 

IMG_8402রোশনারা বলেন, কিন্তু দুর্ভাগ্য আমরা জাতীয় নির্বাচনে জয়ী হতে পারিনি। কনজারভেটিভ সরকার প্রতিনিয়ত সার্ভিস কাট করছে। কাউন্সিলগুলো বাজেট কাটের ফলে দুর্ভোগের মধ্যে পড়েছে। সাধারণ মধ্যবিত্ত পরিবার কস্টের মধ্যে আছেন। সেজন্যে আমাদেরকে আরো বেশী করে কাজ করতে হবে। নিরাশ হলে চলবেনা।

 

 

তিনি বলেন, এক সময় আমি একমাত্র বাংলাদেশী এমপি ছিলাম। এখন টিউলিপ সিদ্দিক এবং রূপা হক – দুজন এমপি হয়েছেন। ধন্যবাদ তাদেরকেও। তবে আমরা আশাবাদী, এবার আর কন্যা কেন, পুরুষেরাও চেস্টা করেন।আরো এমপি পেতে পারি আমরা।
IMG_8398রোশনারা তার বক্তব্যে সাদিক খানের অসাধারণ মেধা ও যোগ্যতার কথা উল্লেখ করে বলেন, লন্ডন মেয়র নির্বাচন করার জন্য আসুন আমরা সবাই মিলে কাজ করি এবং সাদিক খানকে নির্বাচিত করি।
রোশনারার বক্তব্যের পর সকলের জন্য ডিনারে আপ্যায়িত করা হয়। অনুষ্ঠানে বাংলা মিডিয়া সহ গণ্যমান্য সকলেই উপস্থিত ছিলেন।

 

Salim932@googlemail.com

2nd October 2015, London

Please follow and like us:

Add a Comment

Your email address will not be published.

Follow by Email
YouTube
Pinterest
LinkedIn
Share
Instagram
error: Content is protected !!