ফিটনেস সেশনে ক্যামেরন ২১ হাজার পাউন্ড ডিসকাউন্টের সুযোগ নিয়েছেন
Mandatory Credit: Photo by Steve Back/REX/Shutterstock (1644720d) David Cameron and Matt Roberts Prime Minister David Cameron out and about jogging, London, Britain - 27 Feb 2012 Prime Minister David Cameron out for his early morning jog with two close protection officers and his trainer Matt Roberts (front white top)

ফিটনেস সেশনে ক্যামেরন ২১ হাজার পাউন্ড ডিসকাউন্টের সুযোগ নিয়েছেন

সৈয়দ শাহ সেলিম আহমেদ-

 

ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রী  ডেভিড ক্যামেরন  প্রধানমন্ত্রী থাকাকালীন সময়ে নিজের শারিরীক ফিটনেস রক্ষা করার জন্যে ম্যাট রবার্ট নামের ট্রেইনারের কাছে ফিটনেস সেশনের জন্যে ২১ হাজার পাউন্ড ডিসকাউন্ট সুবিধা বা আর্থিক সুবিধা নিয়েছিলেন। এই মর্মে রিপোর্ট প্রকাশিত হয়েছে স্কাই টেলিভিশন নিউজে।

 

 

জানা যায়, ডেভিড ক্যামেরন যখন ফিটনেস সেশনের সময়ে এই ডিসকাউন্ট সুবিধা নেন তখন তিনি ডাউনিং ষ্ট্রীটে। ঐ সময়ে পত্র-পত্রিকায় ডেভিড ক্যামেরনের ফিটনেস বা শারিরীক ব্যায়াম করছেন, সাথে পার্সোনাল ট্রেইনার- এমন ছবিও প্রকাশিতও হয়েছিলো। সাথে সামান্থা ক্যামেরনের ছবিও  ফিটনেস করছেন এমন  ছবি প্রকাশিত হয়েছিলো।

 

ডিসকাউন্ট যেভাবেঃ

২০১১ সালে ১০টি সেশনের মাধ্যমে প্রতিটি সেশনে ৮৫ পাউন্ড করে ডিসকাউন্ট সুবিধা নেন।

২১ জুন পর্যন্ত ২০১৩ সালে ৫০টি সেশনে ১৫০ পাউন্ড করে প্রতিটি সেশনে ডিসকাউন্ট

জানুয়ারি ২০১৩ সালে ৫০টি সেশনে ৭,৫০০ পাউন্ড ডিসকাউন্ট

২০১১ সালের ডিসেম্বরে ২৫টি সেশনে ৩,৬২৫ পাউন্ড ডিসকাউন্ট

নভেম্বরে ২০১০ সালে ২৫টি সেশনে  ৩,২৫০ পাউন্ড ডিসকাউন্ট

 

 

ক্যামেরন ডাউনিং ষ্ট্রীটের রেজিস্ট্রারের কাছে এই ডিসকাউন্টের সুবিধার কথা রেকর্ড করিয়েছেন, একই সাথে তিনি এক নোটে লিখেছেন, তার পছন্দ মতো ট্রেইনার চয়েস করে তিনি চ্যারিটি ডোনেশন করেছেন ব্যক্তিগতভাবে।

 

NINTCHDBPICT000005137077

 

ম্যাট রবার্ট তার কোম্পানি ওয়েব সাইটে ১৫০ পাউন্ড করে প্রতিটি সেশনে ডিসকাউন্টের উল্লেখ করেছেন সিনিয়র ট্রেইনার সহ ২,১২৫ পাউন্ড।

 

salim932@googlemail.com

28th July 2016, London