Home » Featured » যদি নয়, যে কোন সময় ব্রিটেনে সন্ত্রাসী হামলা- চীফ পুলিশ কমিশনার(ভিডিও)

যদি নয়, যে কোন সময় ব্রিটেনে সন্ত্রাসী হামলা- চীফ পুলিশ কমিশনার(ভিডিও)

সৈয়দ শাহ সেলিম আহমেদঃ লন্ডন থেকে-

 

মেট্রোপলিটন পুলিশ কমিশনার স্যার বার্ণার্ড হগ্যান হাও ইউনাইটেড কিংডমের নাগরিকদের সন্ত্রাসী আক্রমনের ব্যাপারে বিশেষ সতর্কবার্তা জ্ঞাপনের মাধ্যমে বলেছেন,  ইউকে সন্ত্রাসী আক্রমনের ব্যাপারে যদি বা না নয়, বরং এটা কখন হচ্ছে- এটাই হলো  সিভিয়ার সতর্কতা।

পুলিশ কমিশনার আরো বলেছেন, পুলিশ এবং গোয়েন্দা সার্ভিস জনগনের জান মালের নিরাপত্তা ও আক্রমন প্রতিহতের জন্যে সারাক্ষণ এবং সর্বাধিক উপায়ে কাজ করছে। তিনি নাগরিকদের সেজন্যে এস্যুরেন্সও প্রদান করেছেন। সাথে সাথে তিনি এই সতর্কবার্তাও দিয়েছেন, যদিও পুলিশ ও গোয়েন্দা বিভাগ সারাক্ষণ কাজ করছে, তারপরেও পুরোপুরি নিরাপত্তায় সারাক্ষণ গ্যারান্টির নিশ্চয়তায় হয়তো সফল নাও হতে পারেন।

Sir Bernard Hogan-Howe

 

স্যার হগ্যান আরো বলেন, সন্ত্রাসী আক্রমন হাইলি লাইকলি- যদিও ২০১৩ সালের পর থেকে আমরা অনেক সন্ত্রাসী পরিকল্পনার ছক ভেস্তে দিয়েছি, বিশেষ করে লি রাগবি হত্যাকান্ডের পর এবং সবশেষে ইষ্ট এংলিয়ায় সোলজার হত্যার পরে এমন সন্ত্রাসী আক্রমন মাত্রা যেখানে অতি মাত্রায় আশংকা করা হচ্ছিলো।

স্যার বার্ণার্ড হগ্যাল আরো বলেন ব্রিটেনের গোয়েন্দা এবং পুলিশ ও এমআইফাইভ ও এমআইসিক্স এর মধ্যে সম্পর্ক ভারসাম্যপূর্ণ সহযোগিতামূলক এবং কর্ম দক্ষতায় বিশ্বের মধ্যে শ্রেষ্ঠত্বের দাবীদার।

উল্লেখ্য গত দুই বছর ধরে ব্রিটেনে সন্ত্রাসী আক্রমনের মাত্রা সিভিয়ার হিসেবে রাখা হয়েছে, যা এখনো সেই লেভেল রয়েছে বলে মন্তব্য করেছেন স্যার বার্ণার্ড হগ্যান।

 

Please follow and like us:

Follow by Email
YouTube
Pinterest
LinkedIn
Share
Instagram
error: Content is protected !!