Home » Featured » কেবিনেট মন্ত্রীরা অপেক্ষায়, জনসন শোড গো(ভিডিও)

কেবিনেট মন্ত্রীরা অপেক্ষায়, জনসন শোড গো(ভিডিও)

প্রধানমন্ত্রী বরিস জনসনের নেতৃত্ব এখন কঠিণ চ্যালেঞ্জের মুখে। এর মধ্যে পদত্যাগ করেছেন ৩৫ জন টোরি এমপি। গতকাল আচমকা ক্রিচ পিঞ্চার ইস্যুতে পদত্যাগ করেন সাজিদ জাভিদ এবং রিশি সোনাক।

ইতোমধ্যে কেবিনেট মন্ত্রীরা  নতুন চ্যান্সেলর নাদিম জাহাভি সহ একদল প্রবীন নেতৃত্ব চীফ হুইপকে ১০ নম্বর ডাউনিং ষ্ট্রীটে পাঠিয়েছেন প্রধানমন্ত্রীকে পদত্যাগ করতে বলার জন্য। স্কাই নিউজ মনে করছে, কেবিনেট মন্ত্রীরা অপেক্ষায় প্রধানমন্ত্রীকে পদত্যাগের জন্য।

এদিকে সংসদীয় নির্বাচন কমিটির চেয়ারদের দ্বারা গঠিত  শক্তিশালী লিয়াজো কমিটির শুনানিতে বক্তৃতা দেয়ার সময় প্রধানমন্ত্রীকে এসএনপি এমপি অ্যাঙ্গাস ম্যাকনিল বলেন  গেইম ওভার বা “খেলা শেষ”। জবাবে ম্যাকনিলকে প্রধানমন্ত্রী বলেছেন আগামীকালও তিনি অবশ্যই থাকবেন।

এদিকে দলের ভিতরে এমপিদের দ্বারা প্রচন্ড চাপের মধ্যেও প্রধানমন্ত্রী বরিস জনসন বলেছেন, তিনি আগামীকালও প্রধানমন্ত্রী হিসেবে আছেন।

ওয়েস্টমিনিস্টারের রাজনীতি এখন বলা যায় টাল মাটাল অবস্থানে। নাটকীয় যেকোন সংবাদ যেকোন সময় চলে আসতে পারে। জনসনের নেতৃত্ব টলটলায়মান, যদিও তিনি প্রাণপন চেষ্টা চালিয়ে যাচ্ছেন বিদ্রোহ ও চাপ সামাল দিতে।

Please follow and like us:
Pin Share

Follow by Email
YouTube
Pinterest
LinkedIn
Share
Instagram
error: Content is protected !!