Home » Featured » হ্নদয়ে আল-আকসা, মক্কা মদীনা বই প্রকাশিত

হ্নদয়ে আল-আকসা, মক্কা মদীনা বই প্রকাশিত

সৈয়দ শাহ সেলিম আহমেদ লিখিত ইসলামের তিন ঐতিহাসিক পবিত্র স্থান আল-আকসা মসজিদ, মক্কা মদীনা জেয়ারতের উপর ভিত্তি করে ফিলিস্তিন, জেরুজালেম, জেরিকো, আল খলিল, বেথেলহ্যাম সহ নবী রাসূলদের বসত বাড়ি রওজা জেয়ারতের পবিত্র স্থান সমূহ জেয়ারতের ফটো ডকুম্যান্টারি বই প্রকাশিত হয়েছে।

এটি লেখকের চতুর্থ বই এবং এই বইয়ের এটা দ্বিতীয় সংস্করণ। দ্বিতীয় সংস্করণকে আরও আধুনিক, উন্নত এবং তথ্য সমৃদ্ধ ও কিছু নতুন তথ্য, ছবি সংযুক্ত করে প্রকাশিত হয়েছে।

বইটি মুসলমান, অমুসলিম যে কারও কাছে অসম্ভব এক মহব্বত এবং পবিত্র গ্রন্থ আল্লাহর কালাম কোরআনে পাকে বর্ণিত ও উল্লেখিত প্রায় সকল নবী, রসূল এবং বর্ণিত ঘটনাসমূহের বাস্তব এক জীবনে পাঠকদেরকে নিয়ে যাবে সন্দেহ নেই। প্রথম সংস্করণ প্রকাশের মুহুর্তেই সব কপি নিঃশেষ হয়ে যাওয়াই এর বাস্তবতা প্রমাণ করে।

১০০ পেইজের সম্পূর্ণ কালার মুদ্রিত এই  বইয়ে ফিলিস্তিনের আল আকসা মসজিদ, ১০ হাজার বছরের পুরনো জেরিকো সিটি ছাড়া নবী ইবরাহিম আলাইহিওয়াসাল্লামের স্মৃতি বিজড়িত আল খলিল সিটি ও  নবী ইসা আলাইহিওয়াসাল্লামের স্মৃতি জড়িত বেথেলহ্যাম সিটি এবং নবী শোয়াইব আলাইহি ওয়াসাল্লাম এর শোয়েব ভ্যালি(জর্ডান) ছাড়াও ঐতিহাসিক ডেড সী এবং পবিত্র মক্কা মদীনা ঐতিহাসিক তথ্য সম্বলিত অসাধারণ এক ডকুম্যান্টারি যা ইসলামের ইতিহাস গবেষণার ছাত্র ছাত্রী এবং কলেজ বিশ্ববিদ্যালয় পড়ুয়াদের পাঠের খোড়াক যোগাতে সহায়তা করবে।

নবী করিম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন, আল আকসা থেকে এহরাম বেঁধে মক্কায় পবিত্র উমরাহ সম্পন্ন করলে আগে পিছের সব গোনাহ আল্লাহপাক মাফ করে দেন। তাছাড়া আল আকসার ডোম অব দ্য রক মসজিদের গেটেও নবী করিম সাল্লাল্লাহু আলাইওয়াসাল্লামের সেই হাদীস খোদাই করে লিখিত রয়েছে, আল আকসায় বাতি দেয়ার(সাদাকা) জন্য। যেমন করে আছে আয়া সোফিয়ার গেটে নবী করিম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সেই হাদীস কন্সটান্টিনোপল(আজকের ইস্তানবুল) মুসলিম সেনাপতি জয় করবেন এবং সেই সেনাপতি সেনাবাহিনী কতোই না সৌভাগ্যবান।

আপনার কপির জন্য এই লিংকে ক্লিক করে অর্ডার দিতে পারেন। প্রকাশনী সংস্থা সরাসরি আপনার ঠিকানায় বই পাঠিয়ে দিবে।

 

 

Please follow and like us:
Pin Share

Follow by Email
YouTube
Pinterest
LinkedIn
Share
Instagram
error: Content is protected !!