Home » বাংলাদেশ নিউজ » তারেক রহমান পার্টির কো-চেয়ারম্যান হচ্ছেননা- বেতার বাংলায় গয়েশ্বর চন্দ্র রায়

তারেক রহমান পার্টির কো-চেয়ারম্যান হচ্ছেননা- বেতার বাংলায় গয়েশ্বর চন্দ্র রায়

217

সৈয়দ শাহ সেলিম আহমেদঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়  রোববার ৩১ জানুয়ারি ২০১৬, লন্ডনে বেতার বাংলার প্রবাসীর ভাবনা অনুষ্ঠানে জার্মান স্টুডিওর উপস্থাপক হাবিব বাবুলের প্রশ্নের জবাবে স্পষ্টভাবে বলেছেন, বিএনপির স্থায়ী কমিটির সভায় তারেক রহমান এর আসন্ন কাউন্সিলে পার্টির কো-চেয়ারম্যান করার কোন প্রস্তাব গৃহীত হয়নি।

বাবু গয়েশ্বর চন্দ্র এক সম্পূরক প্রশ্নের জবাবে বলেছেন, তারেক রহমান এর অবস্থান বর্তমান যে পজিশনে আছেন, সেভাবেই পার্টির সকল স্তরেই মজবুত আছে।তাকে পার্টির কো-চেয়ারম্যান করার বা তিনি নিজেও কো-চেয়ারম্যান হতে চাচ্ছেননা। যারা পত্র পত্রিকায় লিখছেন, সব গুজব। আসন্ন কাউন্সিলে তারেক রহমান দলের কো-চেয়ারম্যান হতে চাচ্ছেননা- এটাই আমি জানি।

press5প্রবাসীর ভাবনা অনুষ্ঠানের লন্ডন স্টুডিওর উপস্থাপক নাজিম চৌধুরীর অপর প্রশ্নের জবাবে বিএনপির এই নেতা বলেন,  শহীদদের সংখ্যা নিয়ে প্রশ্ন তুলে খালেদা জিয়া ভুল করেননি। আপনি যদি মনে করেন খালেদা জিয়া ভুল করেছেন, তাহলে সঠিক সংখ্যা প্রকাশ করলেইতো সব ঝামেলা শেষ হয়ে যায়।

তিনি বলেন, প্রতিটি গ্রামে শহীদ পরিবারের সাথে যোগাযোগ করে শহীদদের স্মৃতির উদ্দেশ্যে স্মৃতি স্তম্ভ নির্মাণ করা, যাতে শহীদদের সংখ্যাও সহজেই নিরূপণ করা যায় আর আমরা জনগন শহীদ পরিবারকে জানার ফলে তাদেরকে শ্রদ্ধা জানানো হবে সহজে।

habibপ্রবাসীর ভাবনা অনুষ্ঠানে লন্ডন স্টুডিওতে উপস্থিত ওয়ালীয়ার রহমানও উপস্থিত ছিলেন, তিনির এক প্রশ্নের জবাবে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আসন্ন কাউন্সিলের মাধ্যমে সেই কর্মসূচী জনগনের সামনে আসবে বলেও তিনি জানিয়েছেন।

উল্লেখ্য প্রবাসীর ভাবনা অনুষ্ঠানটি প্রত্যেক রোববার লন্ডন সময় বেলা ১২টায় এক যোগে লন্ডন ও জার্মান স্টুডিও থেকে সরাসরি প্রচারিত হয়ে থাকে। বেতার বাংলা শুনা যায় www.betarbangla.net থেকে।

salim2নারী/নিউজ/বেতার বাংলা/ তারেক রহমান/গয়েশ্বর চন্দ্র রায়/সেলিম/লন্ডন/২০১৬ 

Please follow and like us:
One Comment

Add a Comment

Your email address will not be published.

Follow by Email
YouTube
Pinterest
LinkedIn
Share
Instagram
error: Content is protected !!