Home » Featured » ১৮০০ অতিথি আপ্যায়নের সুবিধা নিয়ে সেলিম এর মে ফেয়ার উদ্বোধন

১৮০০ অতিথি আপ্যায়নের সুবিধা নিয়ে সেলিম এর মে ফেয়ার উদ্বোধন

243

সেন্ট্রাল বার্তা ডেস্কঃনারীঃ রমফোর্ড রোডের চাড ওয়েলে প্রাইড অব এশিয়ার নতুন সংস্করণ- ভিন্ন আঙ্গিকের এক ইভেন্ট ভেন্যু মে ফেয়ার এর উদ্বোধন হয়ে গেলো গত মঙ্গলবার দিবাগত রাতে। লন্ডনের বিভিন্ন প্রতিষ্ঠিত ব্যবসায়ী, সাংবাদিক, কমিউনিটি নেতাদের উপস্থিতিতে আর সুস্বাদু মজাদার খাবার ও সঙ্গীতের মুর্চ্ছনায় প্রাইড অব এশিয়া ও সেলিম আহমেদ মে ফেয়ার এভেনিউ দরজা ব্যবসায়ের জন্য উম্মুক্ত করে দেন।

20151215_210932বিলেতের বিশিষ্ট বাঙালি ব্যবসায়ী সেলিম এবং তার নাইস এসোসিয়েটস সহ সকলেই আন্তরিকতার সাথে অতিথিদের ভেন্যু ঘুরিয়ে ফিরিয়ে দেখান ও কুশলাদি জিজ্ঞাসা করেন। গতানুগতিক অনুষ্ঠানের বাইরে ব্যতিক্রমধর্মী এই অনুষ্ঠানে অতিথিবৃন্দও একে অন্যের সাথে আন্তরিকভাবে প্রাইড অব এশিয়ার এই নতুন ব্যবসায়ের উন্নতি ও সফলতাও কামনা করেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উল্লেখযোগ্য ছিলেন চ্যানেল এস এর এমডি আহমেদ উস সামাদ চৌধুরী, বিসিএর প্রেসিডেন্ট নূরুর খন্দকার পাশা, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সভাপতি নবাব উদ্দিন, বিশিষ্ট সাংবাদিক যথাক্রমে কে এম আবু তাহের চৌধুরী, সৈয়দ নাহাস পাশা, বাসন নজরুল ইসলাম, শাবু নেয়াজ, এমদাদুল হক, বেলাল আহমেদ, আব্দুল কাইয়ূম চৌধুরী, একাউন্ট্যান্ট মাহবুব মোর্শেদ,  নূরুজ্জামান, রাশেদ আহমেদ, কাউন্সিলর শেরওয়ান চৌধুরী সহ খ্যাত নামা অনেক নামী দামী কমিউনিটির নেতৃবৃন্দ।

20151215_211335নারী ম্যাগাজিনের চেয়ারম্যান শাবু নেয়াজ ব্যবসায়ী সেলিম আহমেদ এর এই সুন্দর প্রয়াসকে আরো সামনের দিকে এগিয়ে নেয়ার জন্য কমিউনিটির সকলের সুন্দর সহযোগিতা্র আশাবাদ ব্যক্ত করে এই আয়োজনের জন্য বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন।

logoঅনুষ্ঠানে রওশন আরা মনি সঙ্গীত পরিবেশন করেন। মে ফেয়ার ১০০০ অতিথি আপ্যায়নের ব্যবস্থা থাকলে ১৮০০ পর্যন্ত অতিথি আপ্যায়িত করার সুবিধা রয়েছে বলে জানা গেছে।

নারী/ নিউজ/প্রাইড অব এশিয়া/চাড ওয়েল/লন্ডন/ডিসেম্বর/২০১৫/selim

Please follow and like us:

Add a Comment

Your email address will not be published.

Follow by Email
YouTube
Pinterest
LinkedIn
Share
Instagram
error: Content is protected !!