Home » Featured » একাউন্টস উইথ রাশেদ আহমেদ(ভিডিও)

একাউন্টস উইথ রাশেদ আহমেদ(ভিডিও)

233

সৈয়দ শাহ সেলিম আহমেদঃ আজ থেকে শুরু হলো নারী এশিয়ান ম্যাগাজিনের নিয়িমিত নতুন অনুষ্ঠান একাউন্টস উইথ রাশেদ আহমেদ। এই অনুষ্ঠানটি প্রত্যেক মাসের ৫ তারিখ প্রচারিত হবে।নারী টিভি সম্প্রচারে আসার পর এই অনুষ্ঠানটি নারী টিভিতে স্থানান্তরিত হবে।

রাশেদ আহমেদ-

রাশেদ আহমেদ পেশাগত জীবনে একজন একাউন্ট্যান্ট।প্রায় দেড় বছরের কিছু বেশী সময় হলো তিনি নিজের একাউন্ট্যান্সি ফার্ম খুলে ব্যবসা শুরু করেছেন।এর আগে বেশ ক`বছর তিনি অন্য একটি ফার্মে চাকরী করেছেন।

IMG_8618শিক্ষাগত জীবনে রাশেদ আহমেদ পূর্ণ কোয়ালিফাইড একাউন্ট্যান্ট। এছাড়াও তিনি ইষ্ট এংলিয়া ইউনিভার্সিটি থেকে  মাস্টার্স সম্পম্ম করেন।

অত্যন্ত আন্তরিক, অমায়িক এবং খাটি এক ভদ্রলোক বলতে যা বুঝায়- রাশেদ আহমদের রয়েছে সেই সব চমৎকার গুণাবলির অপুর্ব এক সমন্বয়।

রাশেদ এক সময় ছিলেন র‍্যাভেন্সক্রফট প্রাইমারি স্কুল গভর্ণিং বডির গভর্ণর। এর বাইরেও তিনি বিলেতের একমাত্র রেডিও বেতার বাংলায় একটি অনুষ্ঠানও প্রেজেন্ট করে থাকেন।

এই অনুষ্ঠান নিয়ে অথবা এই বিষয়ে আপনার যেকোন প্রশ্নের উত্তরের জন্য যোগাযোগ করতে পারেনঃinfo@citygatesaccountants.co.uk  তাহলে একাউন্ট্যান্ট রাশেদ আহমেদ পরবর্তী অনুষ্ঠানে আপনার প্রশ্নের জবাব দিবেন।

প্রিয় পাঠক এবং যারা ভিডিওটি দেখবেন, তাদের বলছি, ভিডিওতে অনিচ্ছাকৃত কারণে কিছু কিছু জায়গায়  স্ক্রিনে কম্পন দেখা গেছে। সেজন্যে আন্তরিকতার সাথে দুঃখ প্রকাশ করছি।

Salim932@googlemail.com

04th November 2015, London

(নারী/এক্সক্লূসিভ/নারীটিভি/একাউন্টস/রাশেদ/সেলিম আহমেদ/নভেম্বর/২০১৫)

Please follow and like us:
One Comment

Add a Comment

Your email address will not be published.

Follow by Email
YouTube
Pinterest
LinkedIn
Share
Instagram
error: Content is protected !!