Home » Featured » শালীন সমাজ ব্যবস্থাই আমাদের দলীয় ঐক্য- জেরেমি করবিন(ভিডিও)

শালীন সমাজ ব্যবস্থাই আমাদের দলীয় ঐক্য- জেরেমি করবিন(ভিডিও)

184
0

আজ ব্রাইটনে শুরু হয়েছে লেবার পার্টির স্পেশাল কনফারেন্স। জেরেমি পার্টি লিডার নির্বাচিত হওয়ার পরে এটাই প্রথম নেতা হিসেবে তার পার্টি কনফারেন্সে উপস্থিতি।আজ পার্টি কনফারেন্সে এসে উপস্থিত হলে দলীয় নেতা কর্মী সহ সকলেই তাকে অভিনন্দিত করেন ও শুভেচ্ছা জানান। এ সময় স্থানীয় লেবার নেতারা তার সাথে সেলফি তুলতে চাইলেও তিনি সহাস্যে দাঁড়িয়ে যান তাদের সাথে কুশল বিনিময় করেন।

 

জেরেমি করবিন নেতা নির্বাচনের পর থেকে মিডিয়ায় ব্যাপক আলোচনা ও সমালোচনার ঝড় উঠে।বিশেষ করে ট্যাইডেন্ট নিউক্লিয়ার নিয়ে করবিনের অবস্থান, আর যুদ্ধ বিরোধী সমাবেশে বক্তব্য প্রদান, রানীকে কুর্ণিশ না করা, জাতীয় সঙ্গীত না গাওয়া সহ এমন সব বিষয় নিয়ে বিস্তর সমালোচনা উঠে। এমনি অবস্থায় লেবার দলের কনফারেন্সে জেরেমি করবিনের উজ্জ্বল উপস্থিতি- নতুন এক ভিন্ন মাত্রার রাজনীতির ইঙ্গিত পরিবহ করছে।

 

কনফারেন্স থেকে জেরেমি করবিন লেবার দলের ঐক্য সংহত ও সুদৃঢ় করতে আগামীর নির্বাচনে দলকে ক্ষমতায় নিয়ে আসার পরিকল্পনা উপস্থাপিত হবে সন্দেহ নাই।

 

স্কাই নিউজের জন ক্রেইগ এ সময় জেরেমি করবিনকে লেবার দলের ঐক্য কিভাবে সংহত হবে, নিউক্লিয়ার ট্র্যাইডেন্ট নিয়ে তার বক্তব্য জানতে চাইলে জেরেমি করবিন হাসিমুখে জবাব দেন,

তার পার্টি একটি সুন্দর শালীন সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠার লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়েছিলো। তিনি বলেন, দেখুন আমাদের ঐক্যবদ্ধতা হলো শালীন সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে শালীন ও সুন্দর হাউজিং, শালীন শিক্ষা ব্যস্থা, শালীন স্বাস্থ্য ব্যবস্থা, তরুণ প্রজন্মের জন্য এক রাশ আশা আর ভরসা- এই হলো আমাদের দলের ঐক্যবদ্ধতা।

 

সেলিম/নারীনিউজ/জেরেমি করবিন/২৬সেপ্টেম্বর/ব্রাইটন

Please follow and like us:

Add a Comment

Your email address will not be published.

Follow by Email
YouTube
Pinterest
LinkedIn
Share
Instagram
error: Content is protected !!