Home » Featured » মাত্র ৫ সেকেন্ডে জানা যাবে আপনি সত্য না মিথ্যা বলছেন, মাস্ট ভিডিও ওয়াচ (ভিডিও)

মাত্র ৫ সেকেন্ডে জানা যাবে আপনি সত্য না মিথ্যা বলছেন, মাস্ট ভিডিও ওয়াচ (ভিডিও)

সৈয়দ শাহ সেলিম আহমেদ-লন্ডন::
 
 আপনার বন্ধু, শুভাকাঙ্ক্ষী, আত্মীয়, কলিগ, বস কেউ কি আপনার সাথে বিশ্বাস ঘাতকতা, প্রতারণা কিংবা মিথ্যা বলছে বা আপনাকে ধোঁকা দিতেছেন- সে জন্যে এখন আর এক্সপার্ট হওয়ার প্রয়োজন নেই। আপনি নিজেই হতে পারেন নিজের একজন বিশেষজ্ঞ।
হার্টফোর্ড বিশ্ববিদ্যালয়ের পাবলিক আন্ডারস্ট্যান্ডিং অব সাইকোলজির প্রফেসর রিচার্ড ওয়াইজম্যান এ ব্যাপারে তার বিখ্যাত ৫৯ সেকেন্ডের সিরিজের ভিডিও মাধ্যমে দেখিয়েছেন, কি ভাবে বুঝবেন সঙ্গী বা সঙ্গিনী মিথ্যা বলছেন বা মিথ্যা তথ্য দিতেছেন। ৫৯ সেকেন্ড সিরিজ ভিডিওতে প্রফেসর রিচার্ড ওয়াইজম্যান দেখিয়েছেন কিভাবে অতিরিক্ত ওজন কমাবেন, কেমন করে ড্রিংকিং এর পরিমাণ কমিয়ে নিতে আসতে পারবেন-তার এনালাইসিস, হাসির বিশ্লেষণ অর্থাৎ কেমন করে আপনি নিজেকে পরিবর্তন করে ফেলতে পারেন তাতক্ষণিকভাবে –সুন্দরভাবে তাই উপস্থাপিত হয়েছে।
ভিডিওতে কিউ ড্র করে দেখানো হচ্ছে, ওয়ান ভার্সন মানে আপনি সচেতন বা অবগত আছেন অন্যজন আপনাকে দেখছে বা নজর রাখছে, সেন্টার পয়েন্টে হ্যাপি এবং খুব ভালো মিথ্যাবাদী ড্র করে বুঝানো হচ্ছে। অন্যান্য মার্ক আপনার ইন্ট্রোভার্ট বা ট্রুথ টেলার, স্ক্রল জাস্ট ইন ১০ সেকেন্ড, সো হিয়ার ইউ গো রিডার…………..

http://www.youtube.com/watch?v=yRAmvLV_EmY

Salim932@googlemail.com

3rd February 2014.

Please follow and like us:

Add a Comment

Your email address will not be published.

Follow by Email
YouTube
Pinterest
LinkedIn
Share
Instagram
error: Content is protected !!