Home » লন্ডন নিউজ » জমকালো পরিবেশে জিবিনিউজের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জমকালো পরিবেশে জিবিনিউজের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

323

সৈয়দ শাহ সেলিম আহমেদ-লন্ডন থেকে

 

গত মঙ্গলবার ২৩শে ফেব্রুয়ারি ২০১৬ লন্ডন থেকে প্রকাশিত জিবিনিউজের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। এ উপলক্ষে ব্রিটেনের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল- চ্যানেল আই ইউরোপ এর এমডি রেজা আহমেদ ফায়সাল চৌধুরী শোয়েব সহযোগিতার হাত বাড়িয়ে দেন। এদিন সন্ধ্যা ৮টা থেকে একনাগাড়ে রাত ১০টা অবধি চ্যানেল আই স্টুডিও থেকে সরাসরি আমন্ত্রিত অতিথি ও দর্শকদের উপস্থিতিতে জিবিনিউজের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।জানাগেছে এ সময় হাফ মিলিয়ন দর্শক অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করেন চ্যানেল আই স্কাই ৮৩৩ নম্বরের মাধ্যমে।

 

প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের লক্ষে জিবিনিউজের এডিটর ইন চীফ ও চেয়ারম্যান রাকিব রূহেল ব্রিটেন ও বাংলাদেশের বিশিষ্ট পার্লামেন্টারিয়ান ও শিক্ষাবিদদের আমন্ত্রন জানান। রাকিব রুহেলের আমন্ত্রনে সাড়া দিয়ে ব্রিটিশ পার্লামেন্টের মেম্বার ও লেবার দলীয় এমপি সীমা মালহোত্রা, রূথ ক্যাডব্যারি এমপি, টাওয়ার হ্যামলেটস বারার নির্বাহী মেয়র জন বিগস, বাংলাদেশ সরকারের সাবেক অর্থ-সচিব, বিশিষ্ট কনসাল্ট্যান্ট, ন্যাশনাল টি কোম্পানির চেয়ার ডঃ এ কে আবদুল মুবিন, টাওয়ার হ্যামলেটস বারার স্পিকার আব্দুল মুকিত চুন্নু এমবিই, সাবেক স্পিকার ও কাউন্সিলর রাজিব আহমেদ, বাংলাদেশ হাই কমিশনের প্রেস মিনিস্টার নাদিম কাদির সহ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

IMG_9472চ্যানেল আই ইউরোপের এমডির উপস্থাপনায় শুরুতে জিবিনিউজের উপর একটি তথ্য চিত্র পরিবেশন করা হয়। এর পর জিবিনিউজের চেয়ারম্যান রাকিব রুহেল আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ জানিয়ে জিবিনিউজের সাথে জড়িত সকলকে পরিচয় প্রকাশ করেন। একই সময় ব্রিটিশ পার্লামেন্টের দুই সম্মানিত সদস্যদের জিবিনিউজ বেজ ও পেট্রন কার্ড প্রদান করেন।

 

IMG_9498বাংলাদেশ সরকারের সাবেক সচিব, কনসাল্ট্যান্ট ইকোনোমিস্ট ডঃ মুবিনজিবিনিউজের কলাকুশলী সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে এর উত্তোরোত্তর সমৃদ্ধি ও প্রসার একই সাথে কমিউনিটির কল্যাণে আরো অংশগ্রহণমূলক কর্মকান্ডে জড়িত হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।জিবিনিউজের সারাদেশব্যাপী ২৫০জন সাংবাদিক কাজের সাথে জড়িত থাকায় তিনি এর ভূয়সী প্রশংসা করে বলেন, এর সংবাদ মান ও তথ্য যাচাই বাছাইয়ে সঠিক প্রক্রিয়া সেই সাথে উতকর্ষতা অব্যাহত থাকবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

 

প্রেস মিনিস্টার নাদিম কাদির, মেয়র জন বিগস, সীমা মালহোত্রা এমপি, রূথ ক্যাডব্যারি এমপি, রাজিব আহমেদ সকলেই জিবিনিউজকে ধন্যবাদ জানিয়ে এর চলার পথে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস ব্যক্ত করেন।

 

IMG_9467লাইভ অনুষ্ঠান চলাকালিন সময়ে উপস্থিত দর্শকদের মধ্য থেকে অনুষ্ঠানের প্রেজেন্টার বক্তব্য চাইলে অনেকেই স্বপ্রনোদিত হয়ে বক্তব্য প্রদান করেন এবং জিবিনিউজের সাথে তাদের নানা সমৃদ্ধ অভিজ্ঞতা শেয়ার করেন। এ সময় দর্শক সারিতে হোসনে আরা মতিন, এডভোকেট মুজিবুল হক মনি, রুবি হক, স্মৃতি আজাদ, বাংলাদেশ থেকে আগত বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবিকা সায়হাম গ্রুপের মিসেস ডঃ লুলু মুবিন, সাজিয়া স্নিগ্ধা, রুনি ইসলাম, মাহমুদা মনি, আনসার আহমদ উল্লাহ, জামাল আহমেদ খান, মানিকুর রহমান গনি, নাজমুল ইসলাম, নাজমুল হোসেইন, ইমন, শেফালি বেগম সহ আরো অনেকেই দর্শক সারিতে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ক্ষুদে শিক্ষানবিশ সাংবাদিক জাইম হোসেইন আমন্ত্রিত অতিথি সহ মিসেস মুবিনকে ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করে।একই সময়ে প্রতিষ্ঠাবার্ষিকীর বিশাল আকারের কেকটিও অতিথি ও দর্শক সকলে মিলে কাটেন।

 

ভিডিও-

 

Salim932@googlemail.com

25th Feb 2016, London

Please follow and like us:

Add a Comment

Your email address will not be published.

Follow by Email
YouTube
Pinterest
LinkedIn
Share
Instagram
error: Content is protected !!